পাচটি বোমা বিস্ফোরণের পর ৮টি উদ্ধার,আটক ১

নাটোর সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় শক্তিশালী ৫টি বোমা (ককটেল) বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে এই বিস্ফোরণের ঘটনার পর ৯৯৯ ফোন কলে ঘটনা জানতে পারে পুলিশ।

- Advertisement -

দ্রুত ঘটনাস্থলে টিম নিয়ে পৌছে ঘটনাস্থল থেকে আরো ৮টি শক্তিাশালী বোমা (লাল স্কসটেপে মোড়ানো) উদ্ধারের পাশাপাশি ওহাব মন্ডল নামে বিএনপির এক কর্মীকে আটক করেছে পুলিশ।

- Advertisement -google news follower

নাটোর সদর থানার ওসি নাছিম আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে ৯৯৯ থেকে ফোন করে জানানো হয় ডাঙ্গাপাড়া এলাকায় বোমা বিস্ফোরিত হয়েছে।

এই খবর পাওয়ার পর পুলিশ দ্রুত সদর উপজেলার ডাঙ্গাপাড়া বাজার এলাকায় গিয়ে জনৈক রাজ্জাকের নির্মানাধীন চায়ের দোকান থেকে ৮টি শক্তিশালী বোমা (লাল স্কসটেপে মোড়ানো) উদ্ধার করে।

- Advertisement -islamibank

এসময় ঘটনার সাথে জড়িত সন্দেহে ওহাব মন্ডল নামে বিএনপি সমর্থক একজনকে আটক করা হয়। এর আগে ৫টি বোমা বিস্ফোরিত হয়েছে বলে পুলিশকে জানায় স্থানীয়রা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM