ভুয়া পরিচয়ে তরুণীকে ধর্ষণ, বোমা জাহিদ গ্রেফতার

ভুয়া পরিচয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

মঙ্গলবার (১৮ অক্টোবর) নগরের ইপিজেড থানার এমজেডএম ফ্যাক্টরি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -google news follower

গ্রেফতার জাহিদ হাসান যশোরের বাঘারপাড়া এলাকার মৃত আকবর সরদারের ছেলে। তিনি ৯ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। চট্টগ্রামে দীর্ঘদিন নাইট গার্ডের ছদ্মবেশে লুকিয়ে ছিলেন।

র‌্যাব জানায়, জাহিদ সরকার যশোরে জাহিদ সরদার বা বোমা জাহিদ নামে পরিচিত। সে যশোর জেলার বাঘারাপাড়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি। সেখানে তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও বিস্ফোরণসহ নয়টি মামলা রয়েছে। এসব মামলায় গ্রেপ্তার এড়াতে যশোর থেকে পালিয়ে সে চট্টগ্রামে চলে আসে।

- Advertisement -islamibank

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, এক বছর আগে একজন পোশাককর্মীর সঙ্গে জাহিদের মোবাইলে পরিচয় হয়। সেখানে জাহিদ নিজেকে সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ের কথা বলে তাকে ঢাকায় নিয়ে যান। পরে ঢাকার একটি হোটেলে তাকে ধর্ষণ করে নগদ টাকা সোনার চেইন নিয়ে পালিয়ে যান। পরে ভিকটিম রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM