ডিসেম্বরে ফাইনাল খেলা হবে: কুমিল্লায় কাদের

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল সাহেব, খেলতে চান? ডিসেম্বরে আপনাদের বিরুদ্ধে খেলা হবে, ফাইনাল খেলা।

- Advertisement -

শনিবার (০৫ নভেম্বর) কুমিল্লা মহানগর ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, দুবাই থেকে টাকা এনে বরিশালে সমাবেশ করছেন! বড় বড় পাতিলে রান্না করছেন! আপনারা কুমিল্লায় এসে দেখে যান, একটি মহানগর সম্মেলনে কত মানুষ এসেছে। আপনারা দেখে যান…।

সেখানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আপনারা সরকার পতনের যে স্বপ্ন দেখছেন, তা কর্পুরের মতো উড়ে যাবে। আগামীতে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন।

- Advertisement -islamibank

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, যিনি পালিয়ে গেছেন, তিনিই আপনাদের নেতা। আপনাদের আন্দোলনের নেতা। তাকে নিয়ে সরকার পতন ঘটাবেন? খোয়াব, সবই রঙিন খোয়াব।

শেষ খবর পাওয়া পর্যন্ত কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন চলছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM