অভিমানে ছেলেকে হত্যার পরে বাবার আত্মহত্যা

বাগেরহাটে মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের নিজ বসত ঘর থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, স্ত্রীর উপর অভিমান করে তিন বছরের শিশু সন্তানকে বালিশচাপা দিয়ে হত্যার পরে নিজে আত্মহত্যা করেছেন বাবা।

- Advertisement -

শুক্রবার (২৯ অক্টোবর) রাতে উপজেলার বড় গাওলা গ্রামে এই ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ৯ টার দিকে ঘটনাস্থলে পৌছে ঘরের দরজা ভেঙে গৃহকর্তা মো.হায়দার মোল্লা (২৮) ও তিন বছর বয়সী শিশুপুত্র জিসানের লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া ছেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের মোহাম্মদ হায়দার মোল্লা ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

পারিবারিক বিরোধের জের ধরে তার স্ত্রী জোবাইদা খাতুন স্বামীর বাড়ি ছেড়ে ৬ মাস ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। হায়দার মোল্লার শিশু সন্তান জিসান দাদার বাড়িতেই থাকতো।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, হায়দার বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ঢাকা থেকে বাড়িতে আসেন। শুক্রবার রাতে নিজ ঘরের দরজা বন্ধ করে ছেলে জিসানকে বালিশ চাপা দিয়ে হত্যা করার পর হায়দার আত্মহত্যা করেন।

দীর্ঘ সময় ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রাত ৯টার দিকে ঘরের দরজা ভেঙে ফেলেন হায়দারের পরিবারের অন্যান্য সদস্যরা।

তারা দেখতে পান ঘরের খাটের উপর শিশু জিসানের নিথর দেহ পড়ে রয়েছে ও সিলিং ফ্যানের সাথে ঝুলছে হায়দার মোল্লার দেহ। এরপর খবর দিলে পুলিশ এসে লাশ দুইটি উদ্ধার করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM