ছেলের সাথে অভিমান করে বৃদ্ধ পিতার আত্মহত্যা

লোহাগাড়ায় কীটনাশক পানে বনমালি দাশ (৬০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে।

- Advertisement -

শনিবার (৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে এই বৃদ্ধ তার নিজ বসতঘরে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ী গ্রামের মৃত বিনোদ বিহারী দাশের পুত্র।

স্থানীয়রা জানান, গত কিছুদিন ধরে বাবা-ছেলের মধ্যে দ্বন্ধ ও ঝগড়াঝাঁটি চলে আসছিল। ছেলের অপমান সইতে না পেরে শেষ পর্যন্ত তিনি কীটনাশক পান করেন।

- Advertisement -islamibank

কীটনাশক পানের পর স্বজনরা তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর আশঙ্খাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রাণ হারান তিনি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শিমূল জানান, কীটনাশক পান করা এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসছিল। তার শারীরিক অবস্থা আশাংকাজনক দেখে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছি।

এদিকে, ঘটনার সংবাদ পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ও এসআই সত্যজিৎ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জেএন/এও

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM