রাশিয়ার জ্বালানি তেলের ডিপোয় ইউক্রেনের গোলা হামলা

রাশিয়ার বেলগোরোদ অঞ্চলে একটি জ্বালানি তেলের ডিপোয় গোলা হামলা চালিয়েছে ইউক্রেন। শনিবার (১৫ অক্টোবর) এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন বেলগোরোদের গভর্নর ভিয়াচেস্লাভ গ্লাদকভ।

- Advertisement -

গভর্নর বলেন, আমাদের ওপর আবার বোমা বর্ষণ করা হচ্ছে। বেলগোরোদ অঞ্চলের একটি তেলের ডিপোয় গোলা আঘাত করেছে। ঘটনাস্থলে জরুরি সেবাকর্মীরা রয়েছেন। তবে আগুন ছড়িয়ে পড়ার কোনো ঝুঁকি নেই।

- Advertisement -google news follower

তেলের ডিপোটি বেলগোরোদ শহরের কাছে রাজুমনোয়ি ৭১ গ্রামে অবস্থিত বলে জরুরি সেবা-সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে জানিয়েছে রাশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা তাস।

বেলগোরোদ অঞ্চলে বলতে গেলে নিয়মিতই হামলা চালাচ্ছেন ইউক্রেনের সেনারা। গতকাল শুক্রবার বেলগোরোদ শহরে ইউক্রেনীয় হামলায় একটি বিদ্যুৎকেন্দ্রে আগুন ধরে যায়। এতে ওই কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহে বাধা পড়ে।

- Advertisement -islamibank

এর আগের দিনই ইউক্রেনের গোলার আঘাতে একটি আবাসিক ভবন ক্ষতিগ্রস্ত হয়। তবে ওই ভবনে থাকা কেউ হতাহত হননি। সেদিনই বেলগোরোদ অঞ্চলের একটি গোলাবারুদের ডিপো ধ্বংস করা হয়।

এর আগে গত সপ্তাহে বেলগোরোদের শেবেকিনো শহরে ইউক্রেনের হামলায় বিদ্যুৎ সরবরাহ বাধাগ্রস্ত হয়। ওই হামলায় ৭৪ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়। আহত হন শহরের অনেক বাসিন্দা। সূত্র: এএফপি

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM