বঙ্গোপসাগরে জাহাজডুবি: ২ জনের লাশ উদ্ধার,নিখোঁজ ৪

বঙ্গোপসাগরের বহিঃনোঙ্গরে একটি মাদার ভেসেলের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যাওয়া এমভি সুলতান সানজা’ জাহাজের নিখোঁজ ৬ জনের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

আজ শুক্রবার (১৪ অক্টোবর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এতে নিখোঁজ রয়েছেন আরও চারজন। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে কোস্টগার্ড।

- Advertisement -google news follower

এর আগে বুধবার বিকেল ৩ টার দিকে বঙ্গোপসাগরের বহির্নোঙরে একটি মাদার ভেসেলের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায় এমভি সুলতান সানজা’ নামের জাহাজটি। জাহাজটিতে থাকা ৯ নাবিকের মধ্যে ৩ জন সাঁতরে অন্য জাহাজে উঠলেও বাকি ৬ জন নিখোঁজ থাকেন। আজ ২ মরদেহ উদ্ধারের তথ্য দেন নৌপুলিশ।

এদিকে মঙ্গলবার রাতে কর্ণফুলী নদীর ইছানগর সি-রিসোর্স ডকইয়ার্ড ঘাট এলাকায় এফভি মাগফেরাত নামের আরো একটি ফিশিং ভ্যাসেল ডকে তুলতে গিয়ে ভাটার টানে নিয়ন্ত্রণ হারিয়ে বয়ার সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়।

- Advertisement -islamibank

ওই জাহাজে থাকা ২০ জনের মধ্যে ১৪ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও কেবিনে থাকা ৬ জন নিখোঁজ হন। গতকাল বৃহস্পতিবার ডুবে যাওয়া ওই জাহাজের ক্যাপ্টেনসহ চারজনের মরদেহ উদ্ধারের কথা জানিয়েছে নৌপুলিশ।

ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও বন্দর কর্তৃপক্ষের একাধিক টিম নিখোঁজদের এবং জাহাজ দুটি উদ্ধারে কাজ করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM