বঙ্গোপসাগরে ট্রলারডুবি: ৩ জেলের মরদেহ উদ্ধার

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় বঙ্গোপসাগরে মাঝিসহ ১৬ জন জেলে নিয়ে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে।

- Advertisement -

আজ শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০টার দিকে নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় একটি মাছ ধরার ট্রলারটি ডুবে যায়।

- Advertisement -google news follower

ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে মৃতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

জানা যায়, নেছার মাঝির ফিশিং ট্রলার ১৬ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধরার জন্য নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়।

- Advertisement -islamibank

পরে পার্শ্ববর্তী ট্রলার, নৌ পুলিশ ও কোস্টগার্ড অভিযান পরিচালনা করে ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং তিন জেলের মরদেহ উদ্ধার করে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কে এম শাফিউল কিঞ্জন বলেন, কোস্টগার্ডের একটি টিম উদ্ধার অভিযানে নেমেছে। তারা ঘটনাস্থলে রয়েছে। অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, এসব জেলের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা সম্ভব হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM