চিটাগাং চেম্বার ও বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়’র মধ্যে সমঝোতা স্বাক্ষরিত

টেকসই ব্লু ইকোনমি গড়ে তুলতে জ্ঞানভিত্তিক দক্ষ মানবসম্পদ সৃষ্টির লক্ষ্যে সংশ্লিষ্ট খাতে উচ্চশিক্ষা, গবেষণা ও “একাডেমিয়া-ইন্ডাস্ট্রীজ রিলেশনশীপ” এর প্রসার এবং ত্বরান্বিত করতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (সিসিসিআই) এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি (বিএসএমআরএমইউ)’র মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

- Advertisement -

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ ক্যাম্পাস কার্যালয়ে ‘মাল্টি স্টেকহোল্ডার কো-ক্রিয়েশন সেশন’ শীর্ষক একটি কর্মশালা অনুষ্ঠিত হয় যেখানে বিএসএমআরএমইউ’র উপাচার্য রিয়ার এডমিরাল(অবঃ) এম খালেদ ইকবাল-সহ মেরিটাইম এক্সপার্ট, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের পদস্থ কর্মকর্তাবৃন্দ, শিল্প ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

এ কর্মশালার অংশ হিসেবে উক্ত সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়। চিটাগাং চেম্বারের পক্ষে পরিচালক ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন কর্মশালা ও সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।
জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM