বোয়ালখালীতে দারোয়ানকে বেঁধে রেখে নিয়ে গেল ৬টি গরু

চট্টগ্রামের বোয়ালখালীতে দারোয়ানকে বেঁধে রেখে ৬টি গরু পিকআপ ভ্যানে করে নিয়ে গেছে চোরের দল। ৬ সেপ্টেম্বর, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সারোয়াতলী ইমামুল্লাচর ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -

জানা গেছে, অরুণ মাষ্ঠার বাড়ীর চন্দন দে এর ৩ লক্ষাধিক টাকা মূল্যের ১টি ষাঁড়, ১টি গাভী ও ১টি বাছুর। লিটন দে এর আড়াই লাখ টাকা মূল্যের ২টি গাভী এবং মুন্সি মিয়ার খামার থেকে ৮০হাজার টাকা মূল্যের ১টি ষাঁড় পিকআপ ভ্যানে করে নিয়ে যায়।

- Advertisement -google news follower

চুরির আগে মুন্সি মিয়ার খামারের দারোয়ান আবু বক্করকে অর্তকিতভাবে পেছন থেকে কাপড় দিয়ে মুখ, হাত ও পা বেঁধে ফেলে চোরের দল।

চন্দন দে জানান, ভোর রাত ৪টা দিকে ঘর থেকে বের হয়ে দেখি গোয়ালঘরে গরু নেই। এসময় গরুর খোঁজে বের হলে রাস্তার মুখে দাড়োয়ান বক্করকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পায়।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ করেননি কেউ। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM