বেপোরোয়া গতির কাভার্ডভ্যান কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট থেকে সাইকেল চালিয়ে বাড়ি যাওয়ার পথে বেপোরোয়া গতির একটি কfভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন শহিদুল ইসলাম নয়ন (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী।

- Advertisement -

আজ শুক্রবার (২৬ আগস্ট) দুপুর ১২টায় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত নয়ন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী এলাকার মোশাররফ সওদাগর বাড়ির নুর আলমের পুত্র। নয়ন নিজামপুর সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

নয়নের জেঠাতো ভাই মো. সবুজ বলেন, শুক্রবার দুপুরে জুমার নামাজ আদায়ের জন্য বারইয়ারহাট থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন নয়ন।

- Advertisement -islamibank

বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট এলাকায় আসার পর বেপরোয়া গতির একটি ক্যাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নয়ন মারা যায়। চার ভাইয়ের মধ্যে সবার ছোট ছিল নয়ন। শুনেছি স্থানীয়রা ট্রাকটি আটক করেছে, তবে চালক পালিয়েছে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন মামুন জানান, কলেজ ছাত্র নয়নের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়ার জন্য থানা পুলিশের একটি ফোর্স কাজ করছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM