রাজশাহীতে খুন করে চট্টগ্রামে আত্মগোপন: ধরা ৩ খুনী

রাজশাহী রাজশাহীতে প্রতিবেশীকে হত্যা করে চট্টগ্রামের সীতাকুণ্ডে পালিয়ে থাকা তিন আসামীকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

শনিবার বিকাল ৫টার সময় উপজেলার সলিমপুর ও মাদামবিবিরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হচ্ছে মো. নাহিদ হোসেন (২০), মো. বকুল আলী (৪৫), ও মোছাঃ আমেনা (৪০)। তাদের বাড়ি রাজশাহী জেলার শাহমখদুম থানার হরিষার ডাইং গ্রামে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায, গত ১ আগস্ট রাতে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার হরিষার ডাইং এলাকার জৈনক নাহিদ তার বাড়িতে উচ্চ শব্দে গান শুনছিলেন।

- Advertisement -islamibank

তাদের প্রতিবেশী মুকুল আলীর (৪৫) মেয়ে অন্তসত্বা হওয়ায় মুকুল আলী নাহিদকে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করলে নাহিদ তার বাবা বকুল আলী, মা ও তার বোন মিলে লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে মারাত্বক জখম করে।

গুরুতর আহত মুকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান।

এ ঘটনায় নিহত ভিকটিমের ছেলে মো. শামীম ইসলাম বাদী হয়ে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় ৮ জন নামীয় এবং ৩/৪ জন’কে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এঘটনার পর আসামীরা পালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে চলে আসে। র‌্যাব-৭ গোপন সংবাদের সূত্র জানতে পারে আসামীরা উপজেলার সলিমপুর ও মাদামবিবিরহাটে অবস্থান করছেন।

শনিবার বিকালে বকুল আলী, তার স্ত্রী আমেনা এবং ছেলে নাহিদকে আটক করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM