ডাকাতির প্রস্তুতিকালে ৮ জনকে আটক করল টিম কোতোয়ালী

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন জমিয়তুল ফালাহ মসজিদ গেইটের পাশে পরিত্যক্ত একটি ঘরে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো সংঘবদ্ধ একটি চক্র।

- Advertisement -

এ খবর গোপনে পৌছে যায় টিম কোতোয়ালীর কানে। খবর পেয়ে দ্রুত অভিযান পরিচালনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ৮টি ছোরাসহ এ চক্রের ৮ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত পৌনে ১২টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মো.দেলোয়ার হোসেন, মো.সোহেল, আরমান হোসেন, মো.করিম, মো.খোকন, শাহীন মোহাম্মদ ওমর ফারুক, মো.রুবেল, ও মো. জাবেদ হোসেন জাহিদ। প্রত্যেকের বয়স ১৯ থেকে ৩৫ বছরের মধ্যে।

শুক্রবার (২৯ জুলাই) সকালে তাদের আটকের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। তিনি বলেন, ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে ৮টি ছোরাসহ তাদেরকে আটক করে টিম কোতোয়ালী।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, আটককৃতদের মধ্যে মো.দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ৬টি, মো.জাবেদ হোসেন জাহিদের বিরুদ্ধে ৪টি, মো.সোহেলের বিরুদ্ধে ২টি ও মো. রুবেলের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে নতুন করে কোতোয়ালী থানায় আরো একটি মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে বললেন ওসি।

জেএন/পিআর

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM