প্রধানমন্ত্রীকে কটূক্তি: র‌্যাবের হাতে ছাত্রদল নেতা আটক

বিএনপি আয়োজিত এক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের মন্ত্রীদের বিরুদ্ধে কটূক্তিপূর্ণ বক্তব্য প্রদান করার অভিযোগে দায়ের করা মামলায় ফরহাদ হোছাইন নামে এক ছাত্রদল নেতাকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার আজ গণমাধ্যমকে আটকের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার (২৭ জুলাই) চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত ব্রিজের টোল প্লাজা থেকে পেকুয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদকে আটক করা হয়।

- Advertisement -google news follower

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, মামলাটি তদন্ত করতে গিয়ে আসামিদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব। এরই ধারাবাহিকতায় মামলার এজাহারভুক্ত আসামি এবং উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোছাইনকে শাহ আমানত ব্রিজ এলাকা থেকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য : গত ১৬ জুলাই কক্সবাজার জেলার পেকুয়া থানার মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিএনপি আয়োজিত একটি সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের মন্ত্রীদের বিরুদ্ধে কটূক্তিপূর্ণ বক্তব্য প্রদান করা হয়।

- Advertisement -islamibank

পরবর্তীতে এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করা হয়।

এ ঘটনায় গত ১৯ জুলাই পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, ছাত্রদল সভাপতিসহ পাঁচজনকে আসামি করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM