বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে কারাগারে ছাত্রদল নেতা

পারিবারিক বিবাদ মীমাংসার কথা বলে বন্ধুর স্ত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়ের করা এক মামলায় কারাগারে গেল সাবেক ছাত্রদল নেতা মোহাম্মদ সাজ্জাদ হোসেন আলভি (২৯)।

- Advertisement -

এর আগে তার বিরুদ্ধে গত ১৬ জুলাই থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। গত মঙ্গলবার রাতে তাকে থানা পুলিশ গ্রেফতার করে।

- Advertisement -google news follower

গ্রেফতার সাজ্জাদ উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আদা মল্লাপাড়া (নতুন বাড়ি) এলাকার মোহাম্মদ শহিদের ছেলে।

বিএনপির কয়েকজন নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, সাজ্জাদ উপজেলার শোভনদন্ডী ইউনিয়ন ছাত্রদলের সভাপতির দায়িত্বে রয়েছেন। তাছাড়া পটিয়া শোভনদন্ডী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন বলেও জানা গেছে।

- Advertisement -islamibank

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার গৃহবধূর প্রায় চার বছর আগে বিয়ে হয়। তার এক ছেলে রয়েছে। তার স্বামীর বন্ধু সাজ্জাদ হোসেন তাদের ভাড়া বাসায় আসা-যাওয়া করতেন। স্বামীর সঙ্গে গৃহবধূর বিবাদ হলে অনেকবার মীমাংসা করেছেন তিনি।

সম্প্রতি গৃহবধূর সঙ্গে স্বামীর আবারও বিবাদ হয়। বিষয়টি মীমাংসার জন্য গত ১৬ জুলাই বেলা ২টার দিকে পটিয়া বাসস্টেশন এলাকায় আলভি অ্যান্ড কোং নামের দোকানে যেতে বলেন সাজ্জাদ।

তাঁর কথামতো সেখানে গেলে গৃহবধূকে কৌশলে তাঁর ভাড়া বাসায় নিয়ে যাওয়া হয়। ভাড়া বাসায় নেওয়ার পর তাঁকে ধর্ষণ করেন আলভি।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের পর মঙ্গলবার রাতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে আলভিকে জেলহাজতে পাঠানো হয়েছে। গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM