কাপ্তাই হ্রদে দুই কিশোর বন্ধুর মৃত্যু

কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে দুই কিশোর বন্ধুর মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুন) বিকেলে জেলা শহরের তবলছড়ির পর্যটন বিজিবি রোডের আমিনা পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। তারা হলো, মাহিদুর রহমান মুহিত (১২) ও আহনাফ সাদিব ইনাম (১২)।

- Advertisement -

ওই এলাকার বাসিন্দা নজরুল ইসলাম জানান, বিকেলের দিকে দুই কিশোর খেলাধুলা শেষে গোসল করতে কাপ্তাই হ্রদের পানিতে নামে। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পরে স্থানীয় জনগণ এবং ওই এলাকার বিজিবি ক্যাম্পের সৈন্যদের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

মুহিতের চাচা আব্দুল করিম লালু জানান, আমার ভাইয়ের ছেলে এবং তার বন্ধুরা বিকেলে খেলাধুলা করছিল। এসময় তারা দুইজন পানিতে নামে এবং ডুবে যায়। পরে তাদেরকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপালে নেয়া হয়, কিন্তু ততক্ষণে তারা মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসক তিশা চাকমা বলেন, পানিতে ডুবে যাওয়া দুইজন কিশোরকে বিকেলে হাসপাতালে আনা হয়। কিন্তু তারা দুইজনই হাসপাতালে আনার পূর্বেই মারা গিয়েছিল।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM