প্রধানমন্ত্রীর সঙ্গে পদ্মা সেতুর কর্মকর্তা ও পরামর্শকদের প্রতিনিধি দলের সাক্ষাৎ

পদ্মা সেতু নির্মাণের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও পরামর্শকদের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল আজ রাজধানীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেছেন।

- Advertisement -

সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব কেএম শাখাওয়াত মুন সাংবাদিকদের বলেন, সভায়, তারা প্রধানমন্ত্রীকে পদ্মাসেতুর বিভিন্ন কারিগরি দিক সম্পর্কে অবহিত করেন।

- Advertisement -google news follower

প্রতিনিধি দলের সদস্যরা প্রধানমন্ত্রীকে বলেন, প্রমত্তা একটি নদীর ওপর পদ্মাসেতুটি নির্মাণে সবচেয়ে কম অর্থ ব্যয় হয়েছে। পাশাপাশি, সেতুটিতে সর্বোচ্চ গুণগত মান বরাজ রাখা হয়েছে- যাতে করে ১০০ বছরেও এটি টিকে থাকতে পারে।

প্রতিনিধি দলের উদ্ধৃতি দিয়ে মুন বলেন, ‘আমরা পদ্মাসেতু নির্মাণের অভিজ্ঞতা ও নির্মাণ প্রযুক্তির অভিজ্ঞতার ব্যাপারে বিশ্বের অন্যান্য দেশকে জানাব।’

- Advertisement -islamibank

এ সময় প্রধানমন্ত্রী পদ্মাসেতু নির্মাণে তাদের নিষ্ঠা, আন্তরিকতা ও পেশাদারিত্বের প্রশংসা করে তাদের অভিনন্দন জানান।

প্রতিনিধি দলও পদ্মাসেতু নির্মাণকালে সব ধরনের সহায়তার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান ও তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রতিনিধি দলে ছিলেন- পদ্মাসেতুর প্রকল্প ব্যবস্থাপক ও সুপারভিশন কনসাল্টেশন রবার্ট জন আভেস, ম্যানেজমেন্ট কনসালট্যান্ট দলের নেতা মাইকেল কিং, পদ্মাসেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম এবং পরামর্শক প্রফেসর শামীমুজ্জামান বসুনিয়া ও প্রফেসর আইনুন নিশাত।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও প্রধানমন্ত্রী কার্যালয়ের জ্যেষ্ঠ সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া এ সময় উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM