সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, এখন পর্যন্ত সুষ্ঠু্ ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে। দেশের বিভিন্ন স্থানে বিচ্ছিন্ন কিছু ঘটনার কথা শুনেছি। তবে নির্বাচন শেষ হলে বলা যাবে অংশগ্রহণমূলক হয়েছে কি-না।

- Advertisement -

রোববার (৩০ ডিসেম্বর) সকালে ভোট দেওয়ার পর নির্বাচনের সার্বিক পরিস্থিতি সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

সকাল ১০.৫০টায় উত্তরা ৫ নম্বর সেক্টরের আইইএস স্কুল অ্যান্ড কলেজ ভোট কেন্দ্রে ভোট দিতে আসেন সিইসি।

ভোট শুরুর আগে চট্টগ্রামসহ কয়েক জায়গায় সহিংসতার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, সারাদেশে আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেওয়া আছে, তারা কেন্দ্র ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করবে। যদি পরিস্থিতি নিয়ন্ত্রণে না থাকে, তাহলে ওই সব কেন্দ্রের ভোট বন্ধ করে দিতে বলা আছে। পরে এসব কেন্দ্রে আবারও ভোট হবে।

- Advertisement -islamibank

উত্তরায় আইইএস স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে ধানের শীষের এজেন্ট না থাকার কারণ জানতে চাইলে তিনি বলেন, এখানে বিএনপির এজেন্ট আছে কি-না তা জিজ্ঞেস করে দেখিনি। যদি তারা না আসে সেক্ষেত্রে আমাদের তো কিছু করার নেই।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM