৩০ এপ্রিল পর্যন্ত সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি

বিসিবির কাছে বিশ্রাম চেয়েছিলেন সাকিব আল হাসান। তার সেই আবেদন মঞ্জুর করেছে ক্রিকেট বোর্ড। ৩০ এপ্রিল পর্যন্ত তাকে সবধরনের ক্রিকেট থেকে তাকে বিশ্রাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (৯ মার্চ) বিকেলে এই তথ্য জানিয়েছেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

- Advertisement -

জালাল ইউনুস বলেছেন, দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে আজ সাকিবের সঙ্গে কথা হয়েছে। তাকে কল করেছিলাম। জানতে চেয়েছি, তোমার পরিকল্পনা বলো।

- Advertisement -google news follower

সাকিব বলেছে, ‘আমি এখনো মনে করি, মানসিক এবং শারীরিকভাবে আনফিট। এজন্য দক্ষিণ আফ্রিকা সফর স্কিপ করতে চাচ্ছি।’ যেহেতু সাকিব এখন খেলতে চাইছে না আমরা তাকে বিরতি দিচ্ছি। ৩০ এপ্রিল পর্যন্ত তাকে বিরতি দেওয়া হয়েছে সবধরনের ক্রিকেট থেকে।

রোববার (৬ মার্চ) রাতে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে সাকিব বলেন, ‘মানসিক ও শারীরিক যে অবস্থায় আছি আমার কাছে মনে হয় না আন্তর্জাতিক ক্রিকেট খেলা খুব একটা সম্ভব। এই কারণে আমার মনে হয়, যদি আমি একটা বিরতি পাই, আমি যদি ওই আগ্রহটা ফিরে পাই তাহলে আমার খেলাটা সহজ হবে।’

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ১২ মার্চ ৩ ওয়ানডে ও ২ টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দেবে বাংলাদেশ দল।

এই বিরতিতে সাকিবকে ছাড়া শুধু দক্ষিণ আফ্রিকা সফরে খেলতে হবে বাংলাদেশকে। এছাড়া আর কোনো আন্তর্জাতিক সিরিজ নেই। সাকিব খেলতে পারবেন না ঢাকা প্রিমিয়ার লিগে। ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া এই প্রতিযোগিতায় মোহামেডানের হয়ে খেলার কথা ছিল তার।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM