প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক

0

রাউজানে প্রেমিকাকে খুন করে আত্মহত্যা করেছেন এক প্রেমিক। রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে পাহাড়তলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিকা উপজেলার মহামুনি গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের উদয়ন চৌধুরীর বাড়ির রনজিৎ চৌধুরী বাবলুর মেয়ে অন্বেষা চৌধুরী আশামনি (১৯) এবং প্রেমিক একই গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের নিলেন্দু বড়ুয়া নিলুর ছেলে জয় বড়ুয়া (২৬)।

পরিবার সূত্রে জানা যায়,  রোববার বিকেল সাড়ে ৫টায় টিউশনি করতে ঘর থেকে বের হন অন্বেষা। অনেকক্ষণ ঘরে না ফেরায় তাকে খোঁজ করতে থাকেন স্বজনরা। পরে সাড়ে ৯টার দিকে খবর পেয়ে স্বজনরা ভগবান দারোগা বাড়ির সুব্রত বড়ুয়ার ফাঁকা বাসায় গিয়ে দেখতে পান খাটের ওপর ছেলের লাশ ও গলায় ফাঁস ও রক্তাক্ত অবস্থায় অন্বেষার দেহ পড়ে আছে।

স্থানীয়দের ধারণা, অন্বেষা চৌধুরীর বিয়ে ঠিক হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠেন জয় বড়ুয়া। এজন্য প্রেমিকা অন্বেষাকে খুন করে নিজেও আত্মহত্যা করেছেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানান, প্রেমঘটিত ঘটনায় এক তরুণীকে হত্যার পর তরুণ আত্মহত্যা করেছে। রাত ১টার দিকে লাশ দুটি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্তের পর ঘটনা বিস্তারিত জানা যাবে।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...