দক্ষিণ আফ্রিকায় অপহৃত ১০ বাংলাদেশি উদ্ধার

দক্ষিণ আফ্রিকায় অপহৃত ১০ বাংলাদেশিকে উদ্ধার করা হয়েছে। অপহরণের মূল পরিকল্পনাকারী হিসেবে সন্দেহভাজন ৩৯ বছরের এক পাকিস্তানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার সংবাদমাধ্যম নিউজ টুয়েন্টিফোর এ তথ্য জানিয়েছে।

- Advertisement -

পুলিশের মুখপাত্র লেফটেনেন্ট কর্নেল রবার্ট নেতশিউন্দা জানান, গত ২৬ জানুয়ারি ১০ বাংলাদেশি মুসিনিয়া এলাকা থেকে এনওয়ান মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘তাদেরকে আরেকটি গাড়িতে তোলা হয় এবং পিটার মোকাবা স্টেডিয়ামের কাছে পোলোকওয়ানে নিয়ে যাওয়ার পর সন্দেহভাজন অপহরণকারীর হাতে তুলে দেওয়া হয়। প্রাথমিক তদন্তে দেখা গেছে, অপহৃতদের স্বজনদের কাছে ফোন করে মুক্তিপণ চেয়েছে অপহরণকারী।’

পুলিশ জানিয়েছে, ৬ ফেব্রুয়ারি সন্দেহভাজন অপহরণকারী পাকিস্তানি নাগরিক দিলপাজির আজিমকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছিল।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM