আইনজীবী সমিতির নির্বাচন: হাশেম সভাপতি ও জিয়াউদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে  সমন্বয় পরিষদের আবু মোহাম্মদ হাশেম সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এএইচএম জিয়াউদ্দিন নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

নির্বাচনে সভাপতি পদে আবু মোহাম্মদ হাশেম পেয়েছেন ২ হাজার ৯৩ ভোট ও তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্য পরিষদের  নাজিম উদ্দিন চৌধুরী পেয়েছেন ২ হাজার ৫৮ ভোট ।

- Advertisement -google news follower

সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন সমন্বয় পরিষদের এএইচএম জিয়াউদ্দিন। তিনি  পেয়েছেন ১ হাজার ৯৫৭ ভোট। তাঁর  নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্য পরিষদের  আবদুস সাত্তার সরওয়ার ১ হাজার ৬২৬ ভোট ও স্বতন্ত্র প্রার্থী কিশোর কুমার দাস পেয়েছেন ৫৬২ ভোট।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি)  রাতে ভোট গণণা শেষে নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করে। এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ।  নির্বাচনে সাড়ে ৫ হাজার ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৪ হাজার ১৯৩ জন।

- Advertisement -islamibank

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে ঐক্য পরিষদের মো. শফিক উল্লাহ ও সহ-সভাপতি পদে সমন্বয়ের মো. আজিজুদ্দিন হায়দার নির্বাচিত হন। সহ-সাধারণ সম্পাদক পদে ঐক্যের এরশাদুর রহমান রিটু , অর্থ সম্পাদক পদে সমন্বয়ের সালাউদ্দিন মনসুর রিমু, পাঠাগার সম্পাদক পদে সমন্বয়ের মো. জাহিদুল ইসলাম চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ঐক্যের লাইলা নুর এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সমন্বয়ের মো. মেজবাহ উদ্দিন দুয়েল  জয়ী হয়েছেন।

সদস্য পদে জয়লাভ করেছেন- সমন্বয়ের এএনএম রুকনুজ্জামান মুন্না, শ্যামল চৌধুরী, সেলিনা আকতার ও মো. খোরশেদ কামাল, ঐক্যের মো. আব্দুল্লাহ আল মামুন, আইনুল কামাল, বিলকিছ আরা মিতু, মিনহাজ উদ্দিন, মো. তোহিদুল বারি চৌধুরী ও তৌহিদুল ইসলাম।

প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম চৌধুরী বলেন, সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০টি পদে জয় পেয়েছে সমন্বয় পরিষদ। এছাড়া সিনিয়র সহ-সভাপতিসহ ৯টি পদে ঐক্য পরিষদ জয় পেয়েছে। এবার ১৯টি পদের বিপরীতে প্রার্থী ছিলেন ৩৯ জন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM