নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি নিহত

0

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্স ও ব্রুকলিনের সীমান্তবর্তী এলাকায় বন্দুকধারীর গুলিতে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মোদাসসার খন্দকার (৩৬)।

স্থানীয় সময় বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে ব্রুকলিনের সাইপ্রেস হিলসের ফোরবেল স্ট্রিট এবং গ্লেনমোর অ্যাভিনিউয়ের সংযোগস্থলের কাছে এই হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বন্দুকধারীর গুলিতে আহত মোদাসসারকে দ্রুত স্থানীয় জ্যামাইকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পরেই চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এক প্রতিবেশী বলেন, ‘নিউইয়র্কে এ ধরনের হিংসাত্মক অপরাধ নিয়মিতভাবে ঘটছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে ব্রুকলিন পুলিশ।

পুলিশ জানায়, মোদাসসার কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাড়ির কাছে পার্কিংলটে গাড়ি পার্ক করছিলেন। এসময় অজ্ঞাত বন্দুকধারী তার মাথায় গুলি করে। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় এক প্রবাসী বাংলাদেশি জানান, গুলিতে নিহত মোদাসসার খন্দকার বাংলাদেশি নাগরিক। তার স্ত্রী এবং চার বছরের একটি ছেলে রয়েছে। ব্রুকলিনের বাসিন্দা মোদাসসার খন্দকার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...