নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ ভোটের দৃষ্টান্ত স্থাপিত হয়েছে: প্রধানমন্ত্রী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে শান্তিপূর্ণ ভোটের দৃষ্টান্ত স্থাপিত হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) গণভবন থেকে ভার্চুয়ালি নাসিকের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে শপথবাক্য পাঠ করার পর এ কথা বলেন প্রধানমন্ত্রী। রাজধানীর গণভবন ও ওসমানী স্মৃতি মিলনায়তনে এ শপথ অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী বলেন, বিদেশে থেকে একজন সাজাপ্রাপ্ত আসামি যে দলের চেয়ারপারসন হয়, চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে, সে সাজাপ্রাপ্ত আসামি আবার ফিউজিটি, সেই দলকে কেন মানুষ ভোট দিবে। সেই দল ভোটের আশা করে কিভাবে। তারা আসলে নির্বাচনই চায় না, তারা নির্বাচনের অর্থ বোঝে না, ভোট চুরি করতে জানে। জনগণের ভোট নিতে জানে না।

তিনি আরও বলেন, জনগণকে ভোট দেয়ার যে অধিকার সেই অধিকারে তারা বিশ্বাস করে না, এটা হলো বাস্তবতা। আমরা বিশ্বাস করি গণতন্ত্রে, আমরা বিশ্বাস করি জনগণের ভোটের অধিকারে, আমরা বিশ্বাস করি জনগণ ভোট দিয়ে তার মন মতো প্রার্থী নির্বাচিত করবে, যে তাদের জন্য কাজ করবে। জনগণ কখনো ভুল করে না এটা হলো বাস্তবতা।

গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তৃতীয়বারের মতো নাসিকের মেয়র নির্বাচিত হন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...