চকরিয়ায় বাস-ট্রাক-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

চকরিয়ায় যাত্রীবাহী বাস, লবণ বোঝাই ভ্যান ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও ছয়জন গুরুতর আহত হয়েছেন।

- Advertisement -

রোববার (৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মেধা-কচ্ছপিয়া ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতদের মধ্যে একজন যাত্রীবাহী বাসের চালক ও একজন যাত্রী রয়েছে এবং অপরজন মিনি ট্রাকের চালক। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, চট্টগ্রামমুখী যাত্রীবাহী এন আর শ্যামলী পরিবহনের একটি বাস ও লবণ বোঝাই ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই চালকসহ ৩ জন নিহত হন এবং আরও ৬ জন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

- Advertisement -islamibank

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি জানান, বাসের যাত্রীরা কক্সবাজার বেড়াতে এসেছিল। তারা পিকনিক শেষে কক্সবাজার থেকে ফিরছিল। নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্য তিনজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM