চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, শনাক্ত ১১১৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ২৭ দশমিক ৪১ শতাংশ। এনিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৯ হাজার ১২৭ জন।

- Advertisement -

এদিন করোনায় মারা যাননি কেউ। তবে মোট মৃত্যুবরণ করা ১ হাজার ৩৫৪ জন।

- Advertisement -google news follower

রোববার (৩০ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্টসহ ১২টি ল্যাবে ৪ হাজার ৬৭টি নমুনা পরীক্ষা করা হয়।
সরকারি বিআইটিআইডিতে ৭৯৩ নমুনায় ২৪৮ জন, মেডিকেল সেন্টার হাসপাতালে ২০০ নমুনায় ২২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে ২১১ নমুনায় ১২১ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজে ২০৩ নমুনায় ৮৫ জনের করোনা আক্রান্ত হয়েছে।

বেসরকারি শেভরনে ৫৬২ নমুনায় ১৩২ জন, মেট্রোপলিটন হাসপাতালে ১৫৪ নমুনায় ৬১ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৩৬ নমুনায় ৪২ জন, ইম্পেরিয়াল হাসপাতালে ৮৪৫ নমুনায় ১৮২ জন, অ্যান্টজেন টেস্টে ৩৪৩টি নমুনায় ১৫৩ জন ও ল্যাবএইডে ৫ নমুনায় ২ জনের করোনা পজেটিভ হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া আরটিআরএলে ৩৪ নমুনায় ১৭ জন এবং শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৮১ নমুনায় ৫০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কক্সবাজার মেডিকেল কলেজ, ইপিক হেলথ কেয়ার, এশিয়ান স্পেশালাইজড হাসপাতালে করোনার নমুনা পরীক্ষা হয় নি।

নতুন আক্রান্ত মধ্যে ৭৯৪ জন মহানগর এলাকার ও ৩২১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা র‍য়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM