চট্টগ্রামে নতুন করে করোনা আক্রান্ত ৮০৯ জন

চট্টগ্রামে নতুন করে আরও ৮০৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৭৭ শতাংশ। শনিবার (২৯ জানুয়ারি) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

- Advertisement -

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের ১টি ল্যাবে ২ হাজার ৯১৩টি নমুনা পরীক্ষা করে ৮০৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫৬১ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা।

- Advertisement -google news follower

বাকি ২৪৮ জনের মধ্যে লোহাগাড়ার ৮, সাতকানিয়ার ১৩, বাঁশখালীর ১৪, আনোয়ারার ১২, চন্দনাইশের ১৬, পটিয়ার ১৩, বোয়ালখালীর ১২, রাঙ্গুনিয়ার ২৯, রাউজানের ২২, হাটহাজারীর ৪৭, ফটিকছড়ির ৪২, মিরসরাইয়ের ৮, সীতাকুণ্ডের ৪ ও সন্দ্বীপ উপজেলার ৮ জন রয়েছেন।

এর আগে শুক্রবার ১ হাজার ১৬৭ জনের করোনা শনাক্তের কথা জানিয়েছিল সিভিল সার্জন কার্যালয়।

- Advertisement -islamibank

চট্টগ্রামে এ পর্যন্ত ১ লাখ ১৮ হাজার ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৬ হাজার ৮৫ জন। বাকিরা বিভিন্ন উপজেলার।

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মোট ১ হাজার ৩৫৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩০ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬২৪ জনের।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM