সীতাকুণ্ডে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ: প্রধান আসামি গ্রেপ্তার

0

সীতাকুণ্ডে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের মামলার প্রধান আসামি আব্দুল আলী লিংকনকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার লিংকন উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত খাইরুল বশরের ছেলে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টায় উপজেলার বোয়ালিয়ারকুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গত ২৪ নভেম্বর বুধবার রাত সাড়ে ১০টার দিকে ফ্যক্টরি থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী নারী শ্রমিক। বাঁশবাড়িয়া বাজারে নেমে বাড়ি যাওয়ার পথে লিংকন তাকে পৌঁছে দেওয়ার কথা বলে জোর করে গাড়িতে তুলে। পরে তাকে বাড়িতে না নিয়ে জোরপূর্বক বোয়ালিয়ারকুল বসুন্ধরা নামে একটি প্রজেক্টে নিয়ে যায়। সেখানে লিংকন, মো. হান্নান ও মো. জাহিদ তাকে গণধর্ষণ করে।

এ ঘটনায় পরদিন সীতাকুণ্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। র‌্যাব এ ঘটনায় গোয়েন্দা নজরদারি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর দেড়টায় বোয়ালিয়ারকুল এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি লিংকনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ৪টি মামলা রয়েছে।

উল্লেখ্য, এর আগে এ গণর্ধষণের ঘটনায় গত বছরের ২৬ নভেম্বর দ্বিতীয় আসামি মো. হান্নানকেও গ্রেপ্তার করে র‌্যাব।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, সোমবার বিকাল ৩টার দিকে র‌্যাব লিংকনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করেছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...