প্রার্থীর মনোয়নয়ন তালিকা তৈরিতে কোনো কারচুপি হয়নি: মোছলেম

0

সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পাইয়ে দিতে আমার নাম ব্যবহার করে ফেসবুকে যে পোস্ট দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আমার নাম ব্যবহার করে কেউ পোস্ট করলে তার দায় আমি নেব না।

বুধবার (১২ জানুয়ারি) প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে চট্টগ্রামের দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দীন আহমেদ এ কথা বলেন।

তিনি বলেন, মানুষের কল্যাণে রাজনীতি করি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে আমি কোন অন্যায়ের সাথে আপোষ করিনি।  আমি মানুষ, রাজনীতি করতে গিয়ে চলার পথে ভুলত্রুটি হতেই পারে। তবে সম্প্রতি যে অভিযোগ উঠেছে এ ধরনের কোন অন্যায় কাজ আমি করিনি। তবুও আমার কোন ভুলত্রুটি হয়ে থাকলে যে কোন শাস্তি মাথা পেতে নিতে রাজি আছি।

ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে প্রার্থীর মনোয়নয়নের তালিকা তৈরিতে কোনো কারচুপি হয়নি জানিয়ে মোছলেম উদ্দীন আহমদ বলেন, আমরা রাজনীতি করি, মানুষের কল্যাণে কাজ করি। দলীয় দৃষ্টিকোণ থেকে কাজ করতে গিয়ে আমাদের নানা বিভ্রান্তিমূলক পরিস্থিতিতে পড়তে হয়।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি মোতাহার হোসেন চৌধুরী, কুতুব উদ্দিন, পৌর মেয়র জহুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...