কটেজ থেকে চবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে এস আলম নামে একটি কটেজ থেকে অনিক চাকমা নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (৩ জানুয়ারি) দুপুর একটার দিকে শাহজালাল হলের সমানের ওই কটেজের ২১২ নম্বর কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

অনিক চাকমা চবির মেরিন সায়েন্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাড়ি রাঙ্গামাটিতে। প্রাথমিকভাবে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, অনিক তার নিজের রুমে একা ছিলেন। সকাল ১১টা বেজে যাওয়ার পরও তার রুম থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে বাসিন্দারা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হয়।

- Advertisement -islamibank

চবির পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির জানান, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আমরা এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছি। হত্যা না আত্মহত্যা সেটা ময়নাতদন্তের পর জানা যাবে। আমরা একটি চিরকুট পেয়েছি। প্রাথমিকভাবে আমরা আত্মহত্যা বলে ধরে নিচ্ছি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM