চিটাগাং চেম্বার কাপ কাবাডি টুনার্মেন্ট শুরু আগামীকাল, অংশ নেবে ৮ দল

0

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বুধবার (২৯ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে দুইদিনব্যাপী ‘চিটাগাং চেম্বার কাপ কাবাডি ২০২১’ টুনার্মেন্ট। এতে নগরের বিভিন্ন মার্কেট এসোসিয়েশন ও ব্যবসায়ী সমিতির ৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। টুনার্মেন্টর সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সিআরবির শিরিষ তলায় অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কর্মাসের সভাপতি মাহবুবুল আলম, চেম্বার পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, একেএম আকতার হোসাইন, অঞ্জন শেখর দাশ প্রমুখ।

বুধবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ প্রধান অতিথি এবং চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া বৃহস্পতিবার বিকেলে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর । সন্ধ্যায় থাকছে স্বাধীন বাংলা বেতারের শিল্পীসহ দেশ বরেণ্য শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।

টুনার্মেন্টের চ্যাম্পিয়ন দলকে এক লাখ টাকা প্রাইজ মানি ও ট্রফি, রানার আপ দলকে পঁচাত্তর হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি, সুশৃংখল দলকে পঁচিশ হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফিসহ ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরষ্কার।

এছাড়া চট্টগ্রাম মহানগরে অবস্থিত কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের জন্য বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি ও উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবনা’ এর উপর এক হাজার শব্দের রচনা প্রতিযোগিতার আয়োজন।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...