ইরাকের বিপক্ষে আর্জেন্টিনার বড় জয়

মেসিবিহীন আর্জেন্টিনা চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হওয়ার আগে পেয়েছে বড় জয়। এশিয়ার দল ইরাককে প্রীতি ম্যাচে ৪-০ গোলে হারিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।

- Advertisement -

সৌদি আরবে রিয়াদের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে শুরু থেকেই ইরাকের রক্ষণভাগে আক্রমণ চালিয়ে যাচ্ছিল আর্জেন্টিনা। তবে ‘ওয়ান টাচ’ নির্ভর আক্রমণগুলো গোল হতে পারছিল না।

- Advertisement -google news follower

আঠারো মিনিটে প্রথম গোলের দেখা পায় আর্জেন্টিনা। মার্কোস আকুনার ক্রসে দারুণ এক হেড করে দলকে এগিয়ে নেন মার্তিনেস। এই এক গোল নিয়ে শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবের্তো পেরেইরা। দিবালার কাছ থেকে বল পেয়ে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার। ইরাকের ডিফেন্ডার ব্যস্ত ছিলেন দিবালাকে সামলাতে, সুযোগ কাজে লাগাতে কোনো ভুল করেননি অরক্ষিত পেরেইরা।

৮২ মিনিটে কর্নার থেকে এদুয়ার্দো সালভিওর হেডে বল পেয়ে যান পেসেসইয়া। এই ডিফেন্ডারের হেডে ৩ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। যোগ করা সময়ের প্রথম মিনিটে ব্যবধান আরও বাড়ান সেরভি। ওয়ালতার কান্নেমানের কাছ থেকে বল পেয়ে বাম পায়ের শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার।

- Advertisement -islamibank

গত মাসে নিজেদের সর্বশেষ প্রীতি ম্যাচে কলম্বিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছিল আর্জেন্টিনা।

আগামী মঙ্গলবার প্রীতি ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

জয়নিউজ/পার্থ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM