সীতাকুণ্ডে যমুনা শিপ ব্রেকার্সে আগুন, আহত ৪

সীতাকুণ্ডের শীতলপুরে এলাকার যমুনা শিপ ব্রেকার্স নামে একটি জাহাজ ভাঙ্গা কারখানায় কাজ করার সময় আগুন লেগে চার শ্রমিক আহত হয়েছেন। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। আহতরা হলেন— সোহেল রানা (২৫), জাহিদ হাসান (২৬), মিজানুর রহমান (৪০) ও মোহাম্মদ ফিরোজ (২৪)।

- Advertisement -google news follower

পুলিশ কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, সকালে শ্রমিকরা যমুনা শিপ ব্রেকার্সে কাজ করতে গিয়েছিলেন। কাজ করার সময় সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায়। এ ঘটনায় আহত চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডে যমুনা শিপইয়ার্ডে কাজ করতে গিয়ে আহত চার জনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে৷ এ ঘটনায় দগ্ধ সোহেল রানা ও জাহিদ হাসানকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। পা ভেঙে যাওয়ায় ও কোমরে আঘাত পাওয়ায় মিজানুর রহমান ও ফিরোজকে ২৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সিরিয়াস কেউ নেই।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM