চট্টগ্রামে মৃত্যুহীন দিনে করোনা শনাক্ত ৫

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার দশমিক ৪৯ শতাংশ। মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ৪৯৪ জন। এদিন করোনা আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

- Advertisement -

শনিবার (১৮ ডিসেম্বর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে ১১টি ল্যাবে ১ হাজার ১৯টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এরমধ্যে বিআইটিআইডির ল্যাবে ২৮২ নমুনা পরীক্ষায় ২ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৮৯ নমুনায় ২ জন এবং মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ১৫ নমুনায় ১ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া শেভরন ল্যাবে ৩৩৩টি, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৮২টি, এপিক হেলথ কেয়ারে ১৩টি, চট্টগ্রাম মেডিকেল কলেজে ৩টি, ল্যাবএইড ও কক্সবাজার মেডিকেলে ১টি করে নমুনা পরীক্ষা হলেও কারো শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্সেস, আরটিআরএল এবং ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা হয়নি। সেই সঙ্গে হয়নি কোনো এন্টিজেন টেস্টও।

নতুন আক্রান্তদের মধ্যে ৪ জন নগর এবং ১ জন উপজেলা এলাকার বাসিন্দা রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM