জাইমাকে নিয়ে ‘অশ্রাব্য’ মন্তব্য: মুরাদের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলার আবেদন

নারীর প্রতি চরম অবমাননাকর মন্তব্যের কারণে পদ হারানো তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে।

- Advertisement -

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে ‘অশ্রাব্য’মন্তব্য করায়এ মামলার আবেদন করেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক ফারুকী।

- Advertisement -google news follower

রোববার (১২ ডিসেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতের সেরেস্তায় এ মামলার আবেদন করা হয়। সোমবার (১৩ ডিসেম্বর) এ বিষয়ে অনুষ্ঠিত হবে বলে আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার জানিয়েছেন।

এদিকে জানা গেছে নির্ধারিত ফ্লাইটে দেশে ফেরেননি ডা. মুরাদ হাসান। সদ্যবিদায়ী তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান কানাডা ও দুবাইয়ে ঢুকতে না পেরে আবারো দেশে ফিরে আসার প্রস্তুতি নেন। তবে দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের ( ইকে-৫৮২) বিমানে দেশে ফিরছেন সকাল ৭টা ৫৬ মিনিটের ফ্লাইটে এমন খবরে সাংবাদিকরা ভোর থেকেই ভিড় করেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও এ ফ্লাইটে ডা. মুরাদ হাসান বাংলাদেশে আসেননি।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM