ভারতে প্রতিরক্ষাপ্রধানকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৫

ভারতের প্রতিরক্ষাপ্রধান জেনারেল বিপিন রাওয়াতসহ দেশটির জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাদের বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে।

- Advertisement -

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে তামিলনাড়ুর কুন্নুর জেলায় উটির কাছে ঘন জঙ্গলের মধ্যে এ দিন দুপুরে সেনাবাহিনীর এম-১৭ হেলিকপ্টার ভেঙে পড়ে।

- Advertisement -google news follower

এনডিটিভির খবরে বলা হয়েছে, হেলিকপ্টারটির পাঁচ আরোহী মারা গেছেন। তবে কে কে মারা গেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ওই হেলিকপ্টারে বিপিন রাওয়াত ও তার স্ত্রীও ছিলেন।

সেনা সূত্রে জানা গেছে, হেলিকপ্টারে চারজন উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন। এদের মধ্যে তিনজনকে উদ্ধার করা হয়েছে। তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিপিন রাওয়াত আহত হয়েছেন কি না, তা এখনো জানা যায়নি।

- Advertisement -islamibank

ওই হেলিকপ্টারে সস্ত্রীক প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াতসহ মোট ১৪ জন উপস্থিত ছিলেন।

দুর্ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে সেনাবাহিনী। দুর্ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করা হয়েছে, তাদের স্থানীয় ওয়েলিংটন ক্যান্টনমেন্টের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকি একজনের খোঁজ এখনো পাওয়া যায়নি, তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM