করোনায় কমেছে মৃত্যু, বেড়েছে শনাক্ত

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ২৮ হাজার ৫ জন। একইসময়ে শনাক্ত হয়েছে ২৭৭ জনের। এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা ১৫ লাখ ৭৭ হাজার ৭২০ জন।

- Advertisement -

সোমবার (৬ ডিসেম্বর) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগেরদিন ১৭৬ জনের করোনা শনাক্ত হয় এবং ওই সময়ের মধ্যে মারা যান ৬ জন। সে হিসেবে ১ দিনের ব্যবধানে করোনায় শনাক্ত বেড়েছে আর মুত্যু কমেছে।

- Advertisement -google news follower

সোমবারের বিজ্ঞপ্তিতে বলা হয়, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩২৬ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪২ হাজার ৭২০ জন।

গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ২২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৯ হাজার ২৩৭টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ৪৪ শতাংশ।

- Advertisement -islamibank

সবশেষ ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের ২ জন পুরুষ, ২ জন নারী। এ সময়ে ঢাকায় ২, রাজশাহী ও ময়মনসিংহে ১ জন করে মারা গেছেন। বাকি বিভাগগুলোতে কারো মৃত্যু হয়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM