নগরের গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার ঘোষণা  

চট্টগ্রামে নগরে আন্দোলনের মুখে গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর করার সিদ্ধান্ত নিয়েছে বাস মালিকরা। শনিবার ( ১১ ডিসেম্বর) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। তবে এক্ষেত্রে কিছু শর্তও নির্ধারণ করা হয়েছে।

- Advertisement -

রোববার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ এ সিদ্ধান্তের কথা জানান।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে জানানো হয়, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দিন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর থাকবে। শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি কার্ড প্রদর্শন করে হাফ ভাড়া দিতে পারবেন।

বাস মালিক সমিতির নেতা মো. শাহাজান বলেন, শিক্ষার্থীদের জন্য  চট্টগামেও হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। আগামী ১১ তারিখ থেকে এই ভাড়া নেওয়া হবে। শুধু চট্টগ্রাম সিটি এলাকায় হাফ ভাড়া কার্যকর থাকবে। বন্ধের সময় হাফ ভাড়া থাকবেনা। শিক্ষার্থীদের স্ব-স্ব শিক্ষা প্রতিষ্টানের ছবি যুক্ত পরিচয় পত্র থাকতে হবে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM