গাড়ি ভাঙচুর-আগুন দিলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী

সড়ক দুর্ঘটনা রোধে এবং হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন ও ধানমণ্ডিতে জয়িতা টাওয়ার নির্মাণ প্রকল্পের ভিত্তি স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

- Advertisement -google news follower

শিক্ষার্থীদের আইন নিজের হাতে তুলে না নেওয়ার আহ্বান জানিয়ে তাদের শ্রেণিকক্ষে মনোযোগী হতে বলেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে চালকদের সঠিকভাবে গাড়ি চালানোরও নির্দেশ দেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ভবিষ্যতে যারা গাড়ি ভাঙচুর বা অগ্নিসংযোগের ঘটনা ঘটাবে তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। যে গাড়িতে আগুন দেওয়া হবে, সেই গাড়ির কেউ মারা গেলে সব দায় সেই অগ্নিসংযোগকারীর। শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ফিরে পাঠে মনোযোগী হতে হবে।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM