‘সারা দেশেই হাফ ভাড়া চাই’ দাবিতে নতুন কর্মসূচির ঘোষণা

শুধু ঢাকা মহানগরীতে হাফ (অর্ধেক) ভাড়া কার্যকরের সিদ্ধান্তকে নাকচ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বনানীতে অবস্থিত বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) প্রধান কার্যালয়ের সামনে আন্দোলনরত শিক্ষার্থীরা।

- Advertisement -

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেল ৪টার দিকে রাজধানীর বনানীর বিআরটিএ ভবনের চেয়ারম্যানের কক্ষে বৈঠক শেষ করে আন্দোলনরত শিক্ষার্থীরা এ ঘোষণা দেয়।

- Advertisement -google news follower

এর আগে দুপুরে দাবির ব্যাপারে কথা বলতে স্টেট ইউনিভার্সিটির শিক্ষার্থী ইনজামুল হকের নেতৃত্বে আন্দোলনকারী শিক্ষার্থীদের পক্ষ থেকে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল বিআরটিএ চেয়ারম্যানের নূর মোহাম্মদ মজুমদারের কক্ষে যায়। সেখানে গণপরিবহনে হাফ ভাড়াসহ ৯ দফা দাবির বিষয়ে আলোচনা করলেও ফলপ্রসূ ঘোষণা বা প্রতিশ্রুতি পায়নি শিক্ষার্থীরা।

পরে ইনজামুল হক সাংবাদিকদের বলেন, আলোচনা আশানুরূপ ছিল না, আমাদের দাবি মানেনি। দাবি পূরণের বিষয়ে আশ্বাসও দেয়নি। এ কারণে আগামীকাল (বুধবার) সারাদেশে সকল শিক্ষা প্রতিষ্ঠানের সামনে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM