ওভারটেক করতে না দেওয়ায় কাল হলো বাসচালক আব্দুর রহিমের

মাইক্রোবাসকে ওভারটেক করতে সাইড না দেওয়ায় বাসচালক আব্দুর রহিমকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। ইতোমধ্যেই এই ঘটনায় জড়িত তিন আসামিকেও গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে নগরের পাঁচলাইশে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, আসামিরা তিনজনই আত্মীয়। গত শুক্রবার সন্ধ্যায় মাইক্রোবাসে করে তারা হাটহাজারী থেকে নগরের দিকে আসছিল। এসময় পথে মাইক্রোবাসকে ওভারটেক করতে সাইড না দেওয়াকে কেন্দ্র করে তাদের সাথে দ্রুতযান স্পেশাল সার্ভিসের চালক আব্দুর রহিমের ঝামেলা হয়।

ওভারটেক করতে না দেওয়ায় কাল হলো বাসচালক আব্দুর রহিমের

- Advertisement -islamibank

পরে তারা নগরের বায়েজিদ এলাকায় বাসের গতিরোধ করে ওই বাসচালককে বেধড়ক মারধর করে আসামিরা। এক পর্যায়ে ওই চালক অজ্ঞান হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। একইদিন ওই তিন আসামি আরো এক চালকে মারধর করে।

জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা প্রাথমিকভাবে মারধরের কথা স্বীকার করেছে বলেও জানান তিনি।

এ ঘটনায় নিহতের স্ত্রী বায়েজিদ থানায় একটি মামলা দায়ের করেন। পরে রোববার গভীর রাতে অভিযান চালিয়ে নগরের আমিন জুট মিল এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM