মাথায় বল লেগে হাসপাতালে গেলেন ইয়াসির, কনকাশন সোহান

0

পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনের শুরুতে মুশফিককে হারানোর পর লিটনের সঙ্গে দলের হাল ধরেছিলেন অভিষিক্ত ক্রিকেটার ইয়াসির আলী রাব্বি। ৭২ বলে ৩৬ রান করে এর মধ্যেই হাত খুলে খেলার ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু শাহিনের বাউন্সার সরাসরি গিয়ে আঘাত হানে ইয়াসিরের হেলমেটে। এরপর কয়েকটা বল খেললেও শেষ পর্যন্ত মাঠ ছেড়ে যেতে বাধ্য হন তরুণ এই টাইগার ব্যাটার।

সবশেষ খবরে জানা গেল, মাথায় আঘাত লেগে মাঠ ছেড়ে যাওয়া ইয়াসির আলি রাব্বি আর মাঠেই নামতে পারবেন না। তার পরিবর্তে কনকাশন হিসেবে খেলতে নামবেন আরেক উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান। বিসিবি সূত্রেই এমন খবর পাওয়া গেছে।

এছাড়া জানা গেছে, ইয়াসির আলি রাব্বির মাথায় স্ক্যান করার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। স্ক্যান রিপোর্ট আসার পর জানা যাবে, তার মাথার আঘাতটা কতটুকু এবং কতদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে।

৪৪ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংস শুরু করেও শেষ পর্যন্ত অস্বস্তি নিয়েই তৃতীয় দিন দিন শেষ করেছিল বাংলাদেশ। টপ অর্ডারের ব্যর্থতায় দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৯ রান যোগ করতেই চার চারটি উইকেট হারায় টিম টাইগার্স।

এদিকে, সোমবার (২৯ নভেম্বর) চতুর্থ দিনে চট্টগ্রাম টেস্টে  দিনের প্রথম ওভারের প্রথম বলেই হাসান আলিকে বাউন্ডারি মেরে দাপুটে শুরুও পেয়েছিলেন তিনি।

কিন্তু তৃতীয় বলেই বোল্ড হন তিনি। সমর্থকদের হতাশা বাড়িয়ে ৩৩ বলে ১৬ রান করে সাজঘরে ফিরে গেছেন মি. ডিপেন্ডডেবল।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...