চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৩ কলেজশিক্ষার্থী নিহত

চাঁদপুরের কচুয়ায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত দুইজন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র ও নিশ্চিতপুর গ্রামের মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বা ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মারা যান।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM