ভ্যাট-ট্যাক্স প্রদানে ব্যবসায়ীদের হয়রানি মুক্তি চান চেম্বার সভাপতি মাহবুবুল আলম

0

কর দিয়ে যারা দেশের উন্নয়নকে এগিয়ে নিচ্ছেন তাদের সামাজিকভাবে সম্মান দেওয়া হলে বড় স্বীকৃতি হবে মন্তব্য করেছেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে চট্টগ্রাম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজারের ৪২ জন সেরা করদাতার সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম একথা বলেন তিনি।

তিনি বলেন, ভিশন নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী। এর জন্য ভ্যাট ট্যাক্স দিতে হবে। কিন্তু ব্যবসায়ীদের হয়রানি থেকে মুক্তি চাই। আমরা হয়রানিমুক্ত ভ্যাট ট্যাক্স দেব। স্বেচ্ছায় দেশের উন্নয়নে ভ্যাট, ট্যাক্স দেব। প্রতিটি উপজেলায় কর অফিস চালু হলে করদাতা বাড়বে।

সেরা করদাতা সম্মাননা অনুষ্ঠানের আহ্বায়ক ও কর অঞ্চল-১ এর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কর কমিশনার (অঞ্চল-৪) এমএম ফজলুল হক।

শুভেচ্ছা বক্তব্য দেন কর কমিশনার একেএম হাসানুজ্জামান, কর আপিল কমিশনার মঞ্জু মান আরা বেগম, ভ্যাট কমিশনার মোহাম্মদ আকবর হোসেন, কর কমিশনার (অঞ্চল ৩) মো. মাহমুদুর রহমান, মেট্রোপলিটন চেম্বার সিএমসিসিআই পরিচালক জাহাঙ্গীর আলম চৌধুরী, কর আইনজীবী সমিতির সভাপতি এনায়েত উল্লাহ প্রমুখ।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...