যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিল বাংলাদেশের মেয়েরা

শারমীন আখতারের ১৩০ রানে ভর করে বাংলাদেশ মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ বাছাইয়ের গ্রুপের দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটে ৩২২ রানের বিশাল সংগ্রহ করে। তারপর যুক্তরাষ্ট্রকে ৩০.৩ ওভারে ৫২ রানে গুটিয়ে দিয়েছেন বোলাররা।

- Advertisement -

হারারে সানরাইজ স্পোর্টস ক্লাব মাঠে ২৭১ রানে জিতে বাছাইয়ের সুপার সিক্স নিশ্চিত করল বাংলাদেশ। আগামী ২৫ নভেম্বর থাইল্যান্ডের বিপক্ষে গ্রুপের তৃতীয় ম্যাচ খেলবে তারা, আর শেষ ম্যাচটি ২৯ নভেম্বর স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে।

- Advertisement -google news follower

৩২৩ রানের বিশাল লক্ষ্যে নেমে যুক্তরাষ্ট্র ২৫ রানেই হারায় ৬ উইকেট। রুমানা আহমেদ ও সালমা খাতুন দুটি করে উইকেট নিয়ে টপ অর্ডারে ধস নামান।

টারা নরিস ও মোকশা চৌধুরী উইকেট যাওয়ার আসার মিছিলে বিরতি দেন। ২৭ রানের এই জুটি ভেঙে আবারো ধাক্কা দেয় বাংলাদেশ, ইনিংস সেরা ১৬ রানে টারা আউট হন জাহানারা আলমের বলে। পরের ওভারে মোকশাকে (৮) বোল্ড করেন ফাহিমা খাতুন।

- Advertisement -islamibank

ফাহিমা তার পরের ওভারে আকশাথা রাওকে নিজের দ্বিতীয় শিকার বানান। উজমা ইফতিখার অ্যাবসেন্ট হার্ট হওয়ায় ১০ ব্যাটসম্যানকে নিয়েই শেষ করেছে যুক্তরাষ্ট্র।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM