টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতা কাটিয়ে শুক্রবার নতুন মিশন শুরু করেছে বাংলাদেশ। কিন্তু প্রথম ম্যাচে হোঁচট খেয়ে টানা ৬ হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে মাহমুদউল্লাহর দল। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ বাঁচিয়ে রাখতে হলে আজ (শনিবার) দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই।

- Advertisement -

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সেই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচের একাদশ নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ দল। আগের মতোই তিন পেসার ও দুই স্পিনার নিয়ে সাজানো হয়েছে একাদশ।

- Advertisement -google news follower

অন্যদিকে পাকিস্তান একটি পরিবর্তন এনেছে। পেসার হাসান আলীকে বিশ্রাম দিয়ে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করা শাহীন শাহ আফ্রিদিকে।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

- Advertisement -islamibank

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শোয়েব মালিক।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM