আমি কোনো অন্যায় করিনি, অপরাধ করিনি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার দায়ে দলীয় পদ হারানোর পর আজ (শনিবার) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মেয়র জাহাঙ্গীর আলম।

- Advertisement -

এ সময় আবেগ তাড়িত কণ্ঠে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমার বিষয়ে দলীয় সিদ্ধান্তকে রিভিউ করার আবেদন করব। তিনি অভিযোগ করে বলেন, ছাত্র রাজনীতি করার সময় থেকে একটি প্রতিপক্ষ নানাভাবে তার ক্ষতি করার চেষ্টা করেছে। এরই ধারাবাহিকতায় আমার ঘরের ভেতরে বসে তিন ঘণ্টার আলাপচারিতাকে খণ্ড খণ্ড করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, আমি কোনো ভুল করিনি, তবুও মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন তা মাথা পেতে নেব। আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ ফিরে পাওয়ার আকুতি জানিয়ে তিনি বলেন, আমি কোনো অন্যায় করিনি, অপরাধ করিনি। আমি সাধারণ সম্পাদক পদ চাই না, বাকি জীবন আওয়ামী লীগের সাধারণ সদস্য ও সমর্থক হয়ে থাকতে চাই।

এ সময় তিনি কান্নায় ভেঙে পড়লে উপস্থিত দলীয় নেতাকর্মীরাও কান্নায় ভেঙে পড়েন। পরে সেখানে একটি হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM