চট্টগ্রামে বিএনপির গণঅনশন

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার দাবিতে পূর্বঘোষণা অনুযায়ী গণঅনশন শুরু করেছে বিএনপি।

শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টায় কাজীর দেউরী নাসিমন ভবন দলীয় কার্যালয়ের মাঠে মহানগর বিএনপি ও কালামিয়া বাজার লিজা গার্ডেনে দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা এতে অংশ নিয়েছেন।

নাসিমন ভবন মাঠে কর্মসূচিতে অংশগ্রহণ করেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। দক্ষিণ জেলা বিএনপির কর্মসূচিতে অংশগ্রহণ করেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে শনিবার রাজধানীসহ সারা দেশে বিএনপির পক্ষ থেকে গণঅনশন কর্মসূচি ঘোষণা করেন ফখরুল। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গণঅনশন কর্মসূচি পালিত হবে বলে জানান তিনি।

এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। তিনি ‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে’ আছেন। হাসপাতালে নেওয়ার আগেই গত ১১ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য তাঁকে দেশের বাইরে নিতে সরকারের অনুমতির জন্য আবেদন করে তাঁর পরিবার।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...