সীতাকুণ্ডে ডেঙ্গু আক্রান্ত হয়ে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

0

সীতাকুণ্ডে ডেঙ্গু আক্রান্ত হয়ে সাদ্দাম হোসেন আল কাদেরী (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) সকালে চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকার বাসিন্দা এবং ভাটিয়ারীর কদমরসুলে গাউসিয়া তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বড় ভাই মো. মহসিন জানান, সাদ্দাম মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি ভাটিয়ারি স্টেশন এলাকার নেয়ামত আলী শাহ মসজিদে খতিবের দায়িত্ব পালন করতেন। গত দুই দিন আগে সাদ্দামের শরীরে প্রচন্ড জ্বর ও ব্যাথা-বেদনা শুরু হয় এবং পেট ফুলে যায়। এতে তাকে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের পার্কভিউ ও সব শেষে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করানো হয়। এখানে তাকে আইসিইউএতে রাখা হয়। কিন্তু বুধবার সকালে তিনি মারা যান।

আজ দুপুরে যোহরের নামাজের পর জানাযা শেষে তাকে ফৌজদারহাট সফরিয়া মাদ্রাসা প্রাঙ্গণে দাফন করা হয়। নিহত সাদ্দামের স্ত্রী, চার বছর বয়সী এক ছেলে ও এক বছর বয়সী মেয়ে রয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...