অভিমান করে বাড়ি ছেড়েছিলেন আরিফ, ফিরলেন লাশ হয়ে

নগরের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর ২০তলা থেকে পড়ে মারা যাওয়া আরিফ মায়ের সঙ্গে অভিমান করে বাসা থেকে বের হয়েছিলেন গত ৯ নভেম্বর। এরপর সে কক্সবাজার যান। পরে সেখান থেকে ঘুরে রেডিসন ব্লুতে আসেন তিনি।

- Advertisement -

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দিন এ তথ্য জানান। তিনি বলেন, ‘২০ তলায় আরিফ নাস্তা করতে যান। ওই তলায় এক পাশে খেতে খেতে প্রাকৃতিক সৌন্দর্য দেখার স্থান রয়েছে। সেখান থেকে আরিফ লাফ দেয়। মরদেহ ময়নাতন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।’

- Advertisement -google news follower

আরও পড়ুন: রেডিসন ব্লু’র ২০ তলা থেকে লাফ দিয়ে যুবকের আত্মহত্যা

মায়ের বরাত দিয়ে মরদেহের সুরতহাল করা কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এসআই) শিমুল চন্দ্র দাস বলেন, আরিফের গত ১০ বছর যাবত মানসিক সমস্যা ছিল। পরিবারের পক্ষ থেকে চিকিৎসকের মাধ্যমে কাউন্সিলিং করা হয়েছিল। বিভিন্ন সময়ে পরিবারের সঙ্গে ঝগড়া করে বের হয়ে যেত সে। গত ৯ নভেম্বর মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে কক্সবাজারে চলে গিয়েছিলেন আরিফ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM